Share this book with your friends

Aaynay - Ekti Bangla Kobita Shonkolon / আয়নায় - একটি বাংলা কবিতা সংকলন দেবযানী দত্তের "ভাবনা বিংশতি" এবং সংঘমিত্রা রায়চৌধুরীর "বিশে বিষ"

Author Name: Sanghamitra Roychowdhury | Format: Paperback | Genre : Poetry | Other Details
আমরা আমাদের জীবনে বিভিন্ন সময়ে, বিভিন্ন পরিস্থিতিতে, বিভিন্ন পরিপ্রেক্ষিতে ভিন্ন ভিন্ন ধারায় ভাবি। ভিন্নধর্মী দৃষ্টিভঙ্গিতে জীবন ও পারিপার্শ্বিক বিচার বিশ্লেষণ ও বর্ণনা করি। আমাদের জীবনের জীবনকে উপলব্ধির ফলশ্রুতিতেই এই কবিতা সংকলন "আয়নায়" আমরা আছি "ভাবনা বিংশতি" এবং "বিশে বিষ" নিয়ে।
Read More...
Paperback
Paperback 150

Inclusive of all taxes

Delivery

Item is available at

Enter pincode for exact delivery dates

Also Available On

সংঘমিত্রা রায়চৌধুরী

সংঘমিত্রা রায়চৌধুরী - জন্ম ১৯৬৭ তে, কোলকাতা সংলগ্ন শহরতলীতে। ছোটবেলা থেকেই লেখালেখি এক শখ। বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্মে নিয়মিত লেখালেখি করার সুবাদে বাংলা লেখার বর্তমান সময়ে একটি পরিচিত নাম। কবিতা ও গল্প দুইয়েই সমান স্বচ্ছন্দ হলেও, নিজস্ব ভালোবাসা কবিতা। লেখার ক্ষেত্রে সবরকম জ্যঁর পছন্দ। ঘোর বাস্তববাদী। নিজেই নিজের কঠোর সমালোচক। সবসময় খুঁজে চলেছেন নিজের সেরা লেখার রসদ। আশায় বাঁচেন।ইতিমধ্যে লেখিকার দু'টি ছোটগল্প সংকলন প্রকাশিত। দেবযানী দত্ত - জন্ম ১৯৮০, কোলকাতা। ছোট থেকেই পড়াশোনার পাশাপাশি চলতো গল্প, কবিতা ও ছড়া লেখা।বেশ কিছু লিটল ম্যাগাজিনে বহুদিন যুক্ত। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় গল্প-কবিতা লিখে পাঠকমহলে সমাদৃত এবং একটি পরিচিত নাম। সম্পাদনার কাজে যুক্ত আছেন। বিভিন্ন ধরনের লেখালেখির সাথে যুক্ত থাকলেও কবিতা তার কাছে এক আলাদা মাত্রা রাখে।
Read More...

Achievements

+2 more
View All