Join India's Largest Community of Writers & Readers

Share this product with friends

Creation / সৃজন

Author Name: SandhyaPaul | Format: Paperback | Genre : Poetry | Other Details

আসুন কেবল বলি যে আমি আসলেই লেখক হওয়ার স্বপ্ন দেখিনি, তবে যখন আমি এটি লেখার জন্য বসেছিলাম বা সংক্ষিপ্ত আহরণগুলিতে সংকলন করেছি তখন শব্দগুলি আমার হাতে এসেছিল।

     সুতরাং, মূলত লেখাই শব্দগুলির সাথে খেলতে এবং সেগুলিকে চিন্তায় পরিণত করার সম্পূর্ণ নতুন প্রক্রিয়া হয়ে দাঁড়িয়েছে এবং আমি এটি সম্পর্কে আরও জানতে আপনাকে বইয়ের ভিতরে উঁকি দেওয়া দরকার কারণ এটি শেষ পর্যন্ত এটি পড়তে আরও মজাদার হতে পারে।

     বইটি স্পষ্টতই অনুভূতি এবং আবেগের সংমিশ্রণ যা প্রেম, প্রকৃতি এবং বন্ধুত্বের দ্বারা আবদ্ধ এবং অনুপ্রাণিত ছোট এবং সুন্দর আয়াতগুলিতে আবদ্ধ।

    অর্জিত দক্ষতার সাথে সংযুক্ত থাকা বরং নতুন কিছু তৈরি করার শক্তি সঞ্চারিত করেছে যা আমার পাঠকদের আগ্রহ বাড়ে এবং জ্ঞান জাগাতে পারে।

Read More...
Paperback

Also Available On

Paperback 300

Inclusive of all taxes

Delivery by: 10th Dec - 14th Dec

Also Available On

NA

  সৃজনশীল লেখা কেবলমাত্র একটি ভাষা অনুশীলন করে যা হৃদয়কে স্পর্শ করে এমন ইতিবাচকতা, আবেগ এবং শব্দের বিশোধন করা অন্তর্ভুক্ত করে।

 

সন্ধ্যা পল, ব্যক্তিগতভাবে সর্বদা বিশ্বাস করেছেন যে বসে থাকা এবং হৃদয় ছোঁয়া শব্দগুলিকে কাগজে কল্পনা করতে খুব বেশি দেরি হয় না।

 

সুখ মানুষের সাথে সাক্ষাত করা এবং তাদের মূল্যবান সময় দেওয়ার বিষয়ে নয় তবে এর পরিবর্তে আমরা সত্যিকারের অনুভূতিগুলি লিখতে স্বাচ্ছন্দ্য বোধ করি যা কোথাও গভীর ভিতরে লুকিয়ে থাকতে পারে।

 

সন্ধ্যা পাল একজন উচ্চাকাঙ্ক্ষী নতুন যুগের লেখিকা যিনি মূলত তাঁর কবিতা এবং চিন্তার মাধ্যমে উপরের ধারণাগুলি প্রোথিত করতে চান। তিনি তার লেখার তৈরি প্রচেষ্টাতে মানুষকে ইতিবাচকতা খুঁজে পেতে উদ্বুদ্ধ করতে চান।

 

সন্ধ্যা পল 12 শে সেপ্টেম্বর __ মেঘালয়  রাজ্য শিলং শহরে জন্মগ্রহণ করেছিলেন __

তিনি শিলংয়ের লেডি কিন থেকে তাঁর স্কুল পড়াশোনা করেছেন এবং লেডি কিন কলেজ শিলং থেকে ইংরেজিতে স্নাতক ও স্নাতকোত্তর অর্জন করেছেন।

 

সন্ধ্যা পল বর্তমানে একজন উদ্যোক্তা এবং তার নিজস্ব ব্যবসা চালাচ্ছেন এবং লেখালেখি করেছেন তাঁর খণ্ডকালীন আবেগ হিসাবে।

 

সন্ধ্যা পল, এইভাবে তাঁর অত্যন্ত মূল্যবান পাঠকদের অনুরোধ করেছেন যে তাঁর সুন্দর কথার প্রশংসা করুন এবং তার অনুপস্থিত অধ্যায়গুলি যথাযথভাবে প্রশংসিত করে পূরণ করুন।

 

 

Read More...