Share this book with your friends

Kivabe Manabik Gunabalir Jagaran Sambhab Ja Antarer Alo Jwalaya / কিভাবে মানবিক গুনাবলীর জাগরণ সম্ভব যা অন্তরের আলো জ্বালায়

Author Name: Pradip Kumar Ray | Format: Paperback | Genre : Reference & Study Guides | Other Details

যখন আমরা সচেতন থাকি, তখন আমাদের চারপাশের বিশ্ব সম্পর্কে উচ্চতর স্তরের উপলব্ধি এবং অন্তর্দৃষ্টিতে অ্যাক্সেস থাকে। আমরা আমাদের অভ্যন্তরীণ জ্ঞানে টোকা দিতে পারি এবং জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়গুলির বিষয়ে স্পষ্টতা অর্জন করতে পারি। সচেতন হওয়া আমাদের আরও গভীর স্তরে নিজেদের সাথে সংযোগ স্থাপন করতে সক্ষম করে, আমাদের সম্ভাবনাগুলি অন্বেষণ করতে এবং প্রামাণিকভাবে বাঁচতে দেয়।

জীবনে অনুপ্রেরণার গুরুত্ব আমরা সবাই জানি। প্রতিটি মানুষ সবসময় অনুপ্রাণিত হতে চায়। এই অনুপ্রেরণামূলক রায়গুলি বাস্তব জীবনে সঠিকভাবে অনুসরণ করা হলে, যে কোনও মানুষের জীবন অনায়াসে বদলে যেতে পারে।

মানবিক গুণাবলীর অভ্যন্তরীণ আলোর প্রতিফলন হল চিন্তা-উদ্দীপক অন্তর্দৃষ্টি এবং মানুষের অভিজ্ঞতার প্রতিফলনের একটি সংগ্রহ। মানুষ হিসাবে, আমাদের সকলেরই আমাদের চিন্তাভাবনা, আবেগ এবং আচরণের প্রতিফলন এবং আমাদের অস্তিত্বের গভীর অর্থ অন্বেষণ করার ক্ষমতা রয়েছে।

এই বইটি মানব মানসিকতার অভ্যন্তরীণ জগতের একটি যাত্রা, যা বিভিন্ন মানবিক গুণাবলী যেমন প্রেম, সমবেদনা, ক্ষমা, কৃতজ্ঞতা এবং প্রজ্ঞার অন্বেষণ করে। এই গুণাবলীর লেন্সের মাধ্যমে, আমরা নিজেদের, আমাদের সম্পর্ক এবং আমাদের চারপাশের বিশ্ব সম্পর্কে গভীর উপলব্ধি অর্জন করি। এই বইয়ের প্রতিটি অধ্যায় একটি নির্দিষ্ট মানবিক গুণাবলীর সন্ধান করে, কীভাবে আমরা আমাদের দৈনন্দিন জীবনে এই গুণগুলিকে গড়ে তুলতে এবং মূর্ত করতে পারি তার অন্তর্দৃষ্টি এবং প্রতিফলন প্রদান করে।

Read More...
Paperback
Paperback 288

Inclusive of all taxes

Delivery

Item is available at

Enter pincode for exact delivery dates

প্রদীপ কুমার রায়।

লেখক 31+ বছরের চাকরির পর স্বেচ্ছায় ব্যাংকিং পরিষেবা থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। সেই সময়ে, তিনি এসবিআই-এর পুরশুরা শাখায় চিফ ম্যানেজার (অফিং) পদে নিযুক্ত ছিলেন। এসবিআই-এ, তিনি শাখা ব্যবস্থাপক, এইচআর ম্যানেজার, সিস্টেম ম্যানেজার ইত্যাদি বিভিন্ন কাজে কাজ করেছেন। সেই সময়ে লেখকের শখ ছিল বিভিন্ন জাদু উদ্ভাবন করা এবং বিভিন্ন নিবন্ধ লেখা। তার প্রথম বই "প্রেরণা" প্রকাশিত হয়েছিল 2013 সালে। তার বিভিন্ন প্রবন্ধ এবং প্রবন্ধ ইতিমধ্যেই বেশ কয়েকটি বহুল প্রচারিত এবং কম-প্রকাশিত সংবাদপত্র ও ম্যাগাজিনে প্রকাশিত হয়েছে। ম্যাজিকের ক্ষেত্রে, লেখকের ছবি সহ বায়োডাটা প্রকাশিত হয়েছিল ওয়ার্ল্ড ডিরেক্টরি অফ ম্যাজিশিয়ান-এ।

লেখকের শিক্ষাগত যোগ্যতা B.Sc. (পদার্থবিজ্ঞানে অনার্স), এম.এসসি. (কম্পিউটার সায়েন্স), পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ইন কম্পিউটার অ্যাপ্লিকেশন (PGDCA), Cisco সার্টিফাইড নেটওয়ার্ক অ্যাসোসিয়েটস-গ্লোবাল (CCNA), ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ব্যাঙ্কিং (CAIIB) এর সার্টিফাইড অ্যাসোসিয়েট। এছাড়াও তিনি বিভিন্ন সার্টিফিকেট কোর্স করেছেন যেমন ফটো, ভিডিও এবং অডিও এডিটিং, অ্যানিমেশন, হার্ডওয়্যার, COBOL প্রোগ্রামিং, হিন্দি প্রজ্ঞা কোর্স, IRDA এর Cert.Course ইত্যাদি।

অবসর নেওয়ার পর, লেখক "ব্যাংকিং"-এ বিশেষজ্ঞ প্রশিক্ষক হিসাবে বেশ কয়েকটি একাডেমিতেও কাজ করেছেন এবং এখন তার ইউটিউব চ্যানেল, ফেসবুক পেজ, ওয়েবসাইট, ব্লগ, স্টক ফটোগ্রাফি, বিভিন্ন নিবন্ধ, স্ব-প্রকাশিত বই ইত্যাদিতে কাজ করেন এবং তিনিও ইন্টারনেট ভিত্তিক কাজে নিযুক্ত।

লেখকের লেখা নিচের কয়েকটি বই ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে এবং অ্যামাজন, ফ্লিপ কার্ট, নশন প্রেস, পোথির অনলাইন আউটলেটে পাওয়া যাচ্ছে। ইতিমধ্যে 70টিরও বেশি বই প্রকাশিত হয়েছে।

Read More...

Achievements

+7 more
View All