Share this book with your friends

Notun Pother Sondhane / নতুন পথের সন্ধানে

Author Name: Dulal Prasad Sehanabish | Format: Paperback | Genre : Poetry | Other Details

অনলাইন ও অফলাইন ম্যাগাজিনের পাশাপাশি নব আঙ্গিকে চলছে নেট ফড়িং সম্পাদিত একক বই এর কাজ। এই আঙ্গিকে প্রকাশিত হল একক কাব্যগ্রন্থ ‘নতুন পথের সন্ধানে’। লেখক নেট ফড়িং এর অন্যতম কলম সৈনিক দুলাল প্রসাদ সেহানবীশ। নেট ফড়িং এর ওপর বইটি সম্পাদনা ও প্রকাশ করার গুরুভার অর্পণ করার জন্য অসংখ্য ধন্যবাদ লেখক-কে। আশা রাখছি পাঠকরাও একইভাবে বইটিকে ভালোবেসে আপন করে নেবেন। শুভেচ্ছা ও অভিনন্দন জানাই প্রিয় লেখক দুলাল প্রসাদ সেহানবীশ-কে। আপনার লেখনী সমৃদ্ধ করুক বাংলা সাহিত্য-কে।

Read More...
Paperback
Paperback 150

Inclusive of all taxes

Delivery

Item is available at

Enter pincode for exact delivery dates

Also Available On

দুলাল প্রসাদ সেহানবীশ

শ্রী দুলাল প্রসাদ সেহানবীশ এর জন্ম পূর্ব পাকিস্তানের ‘রংপুর’ জেলার কামাল কাছনায়। ছোটবেলা থেকেই কবিতা, গল্প ইত্যাদির প্রতি তার আগ্রহ। এমনকি ঘুম চোখেও খাতা পাশে রেখে কবিতা লেখা তার এই আগ্রহ-কে প্রকাশিত করে তাকে কবি হতে অনুপ্রাণিত করছে প্রতি মুহুর্তে। এরপর কন্যা  শাশ্বতী, নাতনি প্রশস্তি, জ্যেষ্ঠা কন্যা ভাস্বতী ও নাতনি হিমিকা সহ পরিবারের সকলের অনুপ্রেরণায় তার প্রথম কাব্যগ্রন্থ “নতুন পথের সন্ধানে”র আত্মপ্রকাশ।

মা স্বর্গীয়া বেলারাণী সেহানবীশ এর কবিতার প্রতি আগ্রহ এবং স্ত্রী রেখা সেহানবীশ ও পুত্র তথা শিক্ষক ভাস্কর সেহানবীশ এর ঐকান্তিক আগ্রহে এই পথচলা। নেটফড়িং এর সার্বিক সহযোগিতার জন্যও লেখক কৃতজ্ঞ।

Read More...

Achievements

+9 more
View All