Share this book with your friends

Totally Free Indian Best Private Hospitals / ভারতের সম্পূর্ণ বিনামূল্যের সেরা বেসরকারি হাসপাতাল

Author Name: Pradip Kumar Ray | Format: Paperback | Genre : Reference & Study Guides | Other Details

এই বইটির উদ্দেশ্য হল ভারতের বিনামূল্যের এবং কম খরচে সেরা বেসরকারি হাসপাতালের তথ্য এবং মৌলিক নির্দেশিকাগুলিতে ফোকাস করা। ভারতীয় জনস্বাস্থ্য খাত মোট বহির্বিভাগের রোগীদের পরিচর্যার 18% এবং মোট অভ্যন্তরীণ রোগীর যত্নের 44% অন্তর্ভুক্ত করে। ভারতে বসবাসকারী মধ্যবিত্ত ও উচ্চবিত্ত ব্যক্তিরা নিম্নমানের জীবনযাত্রার তুলনায় জনস্বাস্থ্যসেবা কম ব্যবহার করে। আমার লক্ষ্য হল ভারতের নাগরিকদের সাশ্রয়ী মূল্যের স্বাস্থ্য এবং সুস্থতার পাশাপাশি বিশেষজ্ঞ পরিষেবাগুলি সম্পর্কে তথ্য প্রদান করা যা ভারতে বিনামূল্যে বা কম খরচে সেরা বেসরকারি হাসপাতালের মাধ্যমে। এমতাবস্থায়, আমার অনুসন্ধান, অজানাকে জানার কৌতূহল এবং স্বাস্থ্যসেবার বিভিন্ন সুযোগ-সুবিধার ব্যাখ্যা একত্রিত করে স্বল্প খরচে এবং বিনামূল্যে সেরা বেসরকারি হাসপাতালের সচেতনতা বৃদ্ধি করা এই বইটি পড়ে সফল হবে। এই বইটি তাদের সকলের জন্য একটি সঙ্গী হবে যারা খাবার এবং বাসস্থান সহ প্রায় বিনা খরচে সেরা বেসরকারী হাসপাতাল খুঁজছেন। এটি আমার আশা এবং আমি নিশ্চিত যে এই বইটি ভারতে সেরা ডাক্তারদের সাথে সেরা বেসরকারি হাসপাতালে একেবারেই বিনা খরচে স্বাস্থ্যসেবার সেরা বিশেষজ্ঞ পরিষেবা পেতে সাহায্য করবে৷ তাই, আমি এখানে ভারতের শীর্ষস্থানীয় বেসরকারী হাসপাতালের তালিকা করেছি যেখানে খাবার এবং বাসস্থান সহ বিনামূল্যে বা কম খরচে সব সেরা চিকিৎসা সুবিধা রয়েছে।

Read More...
Paperback
Paperback 198

Inclusive of all taxes

Delivery

Item is available at

Enter pincode for exact delivery dates

Also Available On

প্রদীপ কুমার রায়

লেখক 31+ বছরের চাকরির পর স্বেচ্ছায় ব্যাংকিং পরিষেবা থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। সেই সময়ে, তিনি এসবিআই-এর পুরশুরা শাখায় চিফ ম্যানেজার (অফিং) পদে নিযুক্ত ছিলেন। এসবিআই-এ, তিনি শাখা ব্যবস্থাপক, এইচআর ম্যানেজার, সিস্টেম ম্যানেজার ইত্যাদি বিভিন্ন পদে কাজ করেছেন। সেই সময়ে লেখকের শখ ছিল বিভিন্ন জাদু উদ্ভাবন করা এবং বিভিন্ন নিবন্ধ লেখা। তার প্রথম বই "প্রেরণা" প্রকাশিত হয়েছিল 2013 সালে। তার বিভিন্ন প্রবন্ধ এবং লেখা ইতিমধ্যেই বেশ কয়েকটি বহুল প্রচারিত এবং কম-প্রকাশিত সংবাদপত্র ও ম্যাগাজিনে প্রকাশিত হয়েছে। ম্যাজিকের ক্ষেত্রে লেখকের ছবিসহ বায়োডাটা প্রকাশ করা হয়েছিল ওয়ার্ল্ড ডিরেক্টরি অব ম্যাজিশিয়ান-এ।

লেখকের শিক্ষাগত যোগ্যতা B.Sc. (পদার্থবিজ্ঞানে অনার্স), এম.এসসি. (কম্পিউটার সায়েন্স), কম্পিউটার অ্যাপ্লিকেশন পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা (PGDCA), Cisco সার্টিফাইড নেটওয়ার্ক অ্যাসোসিয়েটস-গ্লোবাল (CCNA), সার্টিফাইড অ্যাসোসিয়েট অফ ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ব্যাঙ্কিং (CAIIB)। তিনি ফটো, ভিডিও এবং অডিও এডিটিং, অ্যানিমেশন, হার্ডওয়্যার, COBOL প্রোগ্রামিং, হিন্দি প্রাজ্ঞ কোর্স ইত্যাদির মতো বিভিন্ন সার্টিফিকেট কোর্সও করেছেন।

অবসর নেওয়ার পর, লেখক "ব্যাংকিং"-এ বিশেষজ্ঞ প্রশিক্ষক হিসাবে বেশ কয়েকটি একাডেমিতেও কাজ করেছেন এবং এখন তার ইউটিউব চ্যানেল, ফেসবুক পেজ, ওয়েবসাইট, ব্লগ, স্টক ফটোগ্রাফি, বিভিন্ন নিবন্ধ, স্ব-প্রকাশিত বই ইত্যাদিতে কাজ করেন এবং তিনি এছাড়াও ইন্টারনেট ভিত্তিক কাজে নিযুক্ত।

লেখকের প্রকাশিত বই দেখতে, লিঙ্কে যান: https://pkrbur.com/professional

লেখকের বই এর আমাজনে লিঙ্ক - bit.ly/pradipamazon

লেখকের বই এর ফ্লিপকার্টে লিঙ্ক - bit.ly/PKRBOOK-Flipcart

লেখকের বই এর নোশন প্রেসে লিঙ্ক - bit.ly/pradipbook

লেখকের বই এর পথি.কমে লিঙ্ক - bit.ly/pradippothi

Read More...

Achievements

+7 more
View All