Share this book with your friends

Aritra / অরিত্র সনেট গুচ্ছ

Author Name: Arabinda Sarkar | Format: Paperback | Genre : Poetry | Other Details

সনেট কবিতা মানে রচয়িতার কল্পনার অতল সমুদ্র থেকে তুলে আনা ভাবনা ও লেখনীর ঠাসবুনোনে তৈরি দৃশ্যপট । সেই টুকরো দৃশ্যপটকে পাঠক পাঠিকাদের মনের মণিকোঠায় পৌঁছে দিতে এই ক্ষুদ্র নিবেদন সনেট গুচ্ছ ...... ‘ অরিত্র ’

ধন্যবাদজ্ঞাপন করে লেখককে সম্মানিত করা যায় না । পাঠক পাঠিকাদের সমাদর ভালোবাসায় আপ্লুত হয়ে যাবার মধ্যে রয়েছে এক অনাবিল আনন্দ । সেই আনন্দের নির্যাসটুকু আশা করবো এই সুন্দর কবিতাগুলির সৃষ্টিকর্তা মাননীয় অরবিন্দ সরকার মহাশয় আস্বাদন করবেন ।

 ... শান্তনু দাস

প্রকাশক ও সম্পাদক

টিউলিপ পাবলিশার্স

Read More...
Paperback
Paperback 170

Inclusive of all taxes

Delivery

Item is available at

Enter pincode for exact delivery dates

Also Available On

অরবিন্দ সরকার

অরবিন্দ সরকার, পিতা-অশ্বিনী সরকার, মাতা-মহামায়া সরকার, নিবাস-বহরমপুর, মুর্শিদাবাদ। জন্ম-১৯৫৫ খ্রিস্টাব্দে মুর্শিদাবাদ জেলার কান্দি থানার ভাটরা গ্রামে। বর্তমান ঠিকানা-ইন্দ্রপ্রস্থ, খাগড়া, বহরমপুর, মুর্শিদাবাদ। উচ্চবিত্ত পরিবারে জন্ম। পাঁচ ভাই ও এক বোন। সকলেই শিক্ষক। ছেলেবেলা থেকেই সঙ্গীত ও আবৃত্তিতে পারদর্শী। শিক্ষাগত যোগ্যতা-বি এ, বি এড। পড়াশোনা--প্রাথমিক-বাগোড় নিম্ন বুনিয়াদি বিদ্যালয়, উচ্চ মাধ্যমিক-অমৃতকুণ্ড কৃষ্ণ কামিনী বিদ্যামন্দির, কলেজ-বহরমপুর কৃষ্ণনাথ কলেজ ও ইউনিয়ন ক্রিশ্চিয়ান ট্রেনিং কলেজ, বহরমপুর। তারপর শিক্ষকতা-রাজখণ্ড হাইস্কুলে। বামাদর্শে বিশ্বাসী, আইন অমান্য আন্দোলনে বহরমপুর সেন্ট্রাল জেলে দুবার কারাবন্দী। বর্তমানে অবসরপ্রাপ্ত। লেখালেখিতে স্বভাবজাত কবি। গল্প, কবিতা, রম্যরচনা, ভ্রমনকাহিনী, প্রবন্ধ লেখালেখি বিভিন্ন পত্র পত্রিকায়। দেশবিদেশের সহস্রাধিক শংসাপত্র হস্তগত। অ থেকে হ অক্ষর পর্যন্ত দিয়ে আদ্যাক্ষর কবিতার স্রষ্টাকবি। বর্তমানে দৈহিক অকর্মণ্যদের তালিকায় একজন স্পন্ডিলাইটিস রোগী। শুয়ে শুয়ে মোবাইলে লেখালেখি। একসময়ে জেলায় আবৃত্তি ও বিতর্কের বিচারকের ভূমিকা পালন।

পূর্ব প্রকাশিত গ্রন্থ

১। রাকা (সনেট)

২। রম্যরচনা সমগ্র

৩। উড়ান (কবিতা)

৪। আদ্যক্ষর কবিতা মালা

Read More...

Achievements

+9 more
View All