Share this book with your friends

Livenscyclus Jeevan Chakra / লেভেনসিক্লাস জীবনচক্র

Author Name: Surajr | Format: Paperback | Genre : Literature & Fiction | Other Details

লেভেনসিক্লাস শব্দটি ডাচ শব্দ, যার অর্থ জীবনচক্র।

এই 'জীবনচক্র' বইটি একটি বাস্তব ঘটনার উপর ভিত্তি করে এবং এই গল্পটিও কল্পনা অবলম্বনে। এই গল্পটি এমন এক ছেলের সম্পর্কে যারা বিশ্বাস করে যে জীবিত প্রাণীরা মৃত্যুর পরে স্বর্গে যায় না, তবে তারা কখনও মরে না, তারা অন্য ঘটনার পরে একটি চক্রের মধ্যে চলে যায়।

Read More...
Paperback
Paperback 150

Inclusive of all taxes

Delivery

Item is available at

Enter pincode for exact delivery dates

Also Available On

সুরজআর

সুরজ আর, খ্যাত সুরজ আর নামে পরিচিত, তিনি একজন ভারতীয় গায়ক, অভিনেতা, লেখক, র‌্যাপার এবং মিঃ জ্যাট.কম.কম-এ মিউজিক ইন্ডাস্ট্রিতে তাঁর প্রথম সাউন্ডট্র্যাক "ইক ওয়ারি তু মন জা" চালু করেছিলেন। কিছু দিন পরে তিনি স্পোটিফাই, গুগল প্লে মিউজিক, অ্যাপল মিউজিক, আইটিউনস, অ্যামাজন মিউজিক, জিয়োস্যাভান, হাঙ্গামা এবং আরও অনেকগুলি সংগীত প্ল্যাটফর্মে তাঁর সাউন্ডট্র্যাক প্রকাশ করেছিলেন।

সুরজ আর বিদেশী সংগীত স্ট্রিমিং প্ল্যাটফর্ম যেমন ডেজার, টিডাল, নেপস্টার এবং আরও অনেক কিছুতে তার সাউন্ডট্র্যাকগুলি প্রকাশ করেছে। আপনি সুরজ আর এর সংগীত টিকটোক, ইনস্টাগ্রাম বা ফেসবুক লাইব্রেরিতে পাবেন।

मूल रूप से, सूरज आर एक YouTuber के रूप में अपना करियर शुरू करता है। लेकिन, कुछ समय बाद वह संगीत क्षेत्र में आये । अब अगर आप सूरज आर के बारे में सर्च करेंगे तो आपको सूरज आर के बारे में सारी जानकारी मिल जाएगी। YouTube ने सूरज आर के YouTube चैनल को आधिकारिक कलाकार के रूप में आधिकारिक तौर पर सत्यापित किया है। Youtube उसे एक संगीत सत्यापित बैज प्रदान किया है । इसके अलावा, सूरज ने Google, याहू और बिंग पर भी लोगों का सत्यापन किया।

Read More...

Achievements