Share this book with your friends

Spirituality-A Journey / আধ্যাত্মিকতা-একটি যাত্রা

Author Name: Alok Ganguly | Format: Paperback | Genre : BODY, MIND & SPIRIT | Other Details

এই বইটি বিভিন্ন আধ্যাত্মিক বিষয়ের উত্তর দেওয়ার একটি প্রয়াস।

নির্জন গুহা বা দূরবর্তী হিমালয় উপত্যকায় আধ্যাত্মিক জীবন অনুসরণ করা উচিত নয়, বা এটি কেবল বিশেষ ক্ষমতাসম্পন্ন অসাধারণ ব্যক্তিদের জন্য নয়।  প্রথমবার আত্মা শব্দটি সংস্কৃত থেকে এসেছে। হিন্দুধর্ম, বৌদ্ধধর্ম, জৈন ধর্ম এবং শিখধর্মে আত্মা একটি মূল আধ্যাত্মিক ধারণা।

আত্মার গভীর সত্যগুলি জ্ঞান, সরল বুদ্ধি এবং আত্মা, কর্ম, যোগ, ধ্যানের আত্ম-সচেতনতার মাধ্যমে অর্জন করা যেতে পারে। এটাই এই বই লেখার একমাত্র উদ্দেশ্য।

আমাদের দেহকে সম্মান করা উচিত এবং আত্মার সাথে সারিবদ্ধভাবে বাঁচতে হবে। এই সঙ্গমটি আপনার স্বাস্থ্য বজায় রাখতে সহায়তা করতে পারে তবে এটি আপনাকে আপনার এবং অন্যের জীবনে ইতিবাচক পরিবর্তন আনার সম্ভাবনাও সরবরাহ করতে পারে।

উপলব্ধির প্রথম পদক্ষেপটি স্বীকার করা হয় যে দেহের বাইরে একটি সত্তা রয়েছে, যা আত্মা, শরীর কেবল একটি বাহন এবং এটি আত্মার ভ্রমণের একটি মাধ্যম। এটি দেখার নতুন দৃষ্টিকোণ, যা এই বইটিতে দেওয়া হয়েছে এবং এটি আপনাকে আমাদের জীবনকে একটি নতুন রূপে দেখার ক্ষমতা দিতে পারে।

আধ্যাত্মিকতা একটি অনন্য যাত্রা যেখানে আমরা আমাদের শারীরিক, মানসিক এবং আধ্যাত্মিক রূপান্তরগুলির প্রভাব বুঝতে পারি। এটি একটি অনন্য অভিজ্ঞতা যা আমাদের এই জীবনের অন্তর্ভুক্তি এবং সম্পূর্ণতা বোঝার সুযোগ দেয়।

আসুন আমরা একটি আধ্যাত্মিক যাত্রা শুরু করি।  

Read More...
Paperback
Paperback 155

Inclusive of all taxes

Delivery

Item is available at

Enter pincode for exact delivery dates

Also Available On

অলোক গাঙ্গুলি

আলোক গাঙ্গুলি ভারতীয় বংশোদ্ভূত একটি মধ্যবিত্ত প্রবাসী বাঙালি পরিবার থেকে এসেছেন, বর্তমানে কর্ণাটকের বেঙ্গালুরুতে থাকেন। তিনি দিল্লিতে জন্মগ্রহণ করেন এবং সেখানেই প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা সম্পন্ন করেন। তিনি নয়াদিল্লি থেকে বিএসসি, এমএসসি এবং পিজিডিএম (ম্যানেজমেন্ট) এ স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন। গত দুই দশক ধরে তিনি ভারত, মার্কিন যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যের আন্তর্জাতিক সংস্থাগুলির সাথে কাজ করেছেন।

আধ্যাত্মিকতার প্রতি অলোকের আগ্রহ প্রথম জীবন থেকেই শুরু হয়েছিল, যার কারণে তিনি তাঁর আধ্যাত্মিক প্রশ্নের উত্তর খুঁজেছিলেন। এই আবিষ্কার তাঁকে বেদান্ত, যোগ ও ধ্যানের জ্ঞান ও অনুশীলন করতে পরিচালিত করে। অবশেষে, তিনি জ্ঞানের এই বিশাল ভাণ্ডার থেকে কিছুটা অন্তর্দৃষ্টি এবং আধ্যাত্মিকতার একটি সহজ উপলব্ধি অর্জন করেছিলেন। তাঁর "আধ্যাত্মিকতা-একটি যাত্রা" বইয়ের মাধ্যমে, অলোক তার প্রিয় পাঠকদের সাথে গুরুত্বপূর্ণ আধ্যাত্মিক প্রশ্নের সহজ এবং সত্য উত্তর ভাগ করে নেওয়ার লক্ষ্য নিয়েছেন।

আমরা আশা করি এটি পাঠকদের শান্তি, দিকনির্দেশনা এবং ইতিবাচক অনুপ্রেরণা দেবে।

Read More...

Achievements

+1 more
View All