Share this book with your friends

The 100 Percent (An Arithmetic Book) / দ্য হান্ড্রেড পারসেন্ট

Author Name: Sanket Chowdhury | Format: Paperback | Genre : Educational & Professional | Other Details

"The 100%' দিয়ে পাটিগণিতের মধ্যে আপনার পূর্ণ সম্ভাবনা আনলক করুন, আপনার গণিত দক্ষতাকে সম্মানিত করার চূড়ান্ত সঙ্গী। এই অনুশীলন বুকটি আপনাকে অনেক সমস্যার মাধ্যমে মৌলিক গাণিতিক ধারণাগুলিতে আত্মবিশ্বাস এবং সাবলীলতা তৈরি করতে সাহায্য করার জন্য যত্ন সহকারে ডিজাইন করা হয়েছে।

আপনি SSC, Railways বা যেকোনো রাজ্য PSC-এর মতো প্রতিযোগিতামূলক পরীক্ষায় কৃতিত্বের লক্ষ্যে থাকা একজন ছাত্র হোন বা তাদের গাণিতিক দক্ষতা উন্নত করতে আগ্রহী, ' The 100%' হল আপনার সাফল্যের চাবিকাঠি। এর প্রচুর অনুশীলনের সুযোগ এবং বিশেষজ্ঞের নির্দেশনা সহ, এটি আপনাকে একটি আত্মবিশ্বাসী এবং দক্ষ গণিতের হুইজ হতে সাহায্য করার জন্য নিখুঁত হাতিয়ার, আপনার পথে আসা যেকোনো গাণিতিক চ্যালেঞ্জ মোকাবেলা করতে প্রস্তুত।"

Read More...
Paperback
Paperback 260

Inclusive of all taxes

Delivery

Item is available at

Enter pincode for exact delivery dates

সংকেত চৌধুরী

সংকেত চৌধুরী একজন নিবেদিতপ্রাণ এবং দক্ষ গণিতবিদ যিনি 2018 সালে গণিতে একটি ডিগ্রি নিয়ে স্নাতক হন। সংখ্যা এবং সমস্যা সমাধানের প্রতি তার আবেগ তাকে একাডেমিক এবং পেশাদার সাফল্যের একটি অসাধারণ যাত্রায় নিয়ে যায়।

সংকেতের একাডেমিক দক্ষতা স্পষ্ট হয়ে ওঠে যখন তিনি WBPSC ক্লার্কশিপ মেইনস পরীক্ষার জন্য যোগ্যতা অর্জন করেন, শ্রেষ্ঠত্বের প্রতি তার প্রতিশ্রুতি প্রদর্শন করে। তার দৃঢ় সংকল্প এবং অধ্যবসায় তাকে আরআরবি এনটিপিসি মেইন পরীক্ষায় সাফল্যের দিকে প্ররোচিত করে, যেখানে তিনি গাণিতিক ধারণায় তার দক্ষতা প্রদর্শন করেছিলেন।

2019 সালে, সংকেত SSC CGL মেইন পরীক্ষায় 200 টির মধ্যে 210 নম্বর (সাধারণকৃত) স্কোর করে একটি অসাধারণ কৃতিত্ব অর্জন করেছিল। এই অসাধারণ কৃতিত্ব তার ব্যতিক্রমী গাণিতিক ক্ষমতা এবং জটিল গাণিতিক সমস্যা আয়ত্ত করার জন্য উত্সর্গ প্রতিফলিত করে।

2023 সালে SSC CGL প্রিলিম পরীক্ষায় গণিত এবং যুক্তির প্রতি সংকেতের দক্ষতা আরও হাইলাইট করা হয়েছিল, যেখানে তিনি একটি নিখুঁত স্কোর অর্জন করেছিলেন, গণিত এবং যুক্তি উভয় বিভাগেই পূর্ণ নম্বর অর্জন করেছিলেন। এই অসামান্য কৃতিত্ব একজন দক্ষ এবং জ্ঞানী গণিতবিদ হিসাবে তার খ্যাতিকে মজবুত করেছিল।

গণিতের জগতে সংকেত চৌধুরীর যাত্রা তার অটল উত্সর্গ, আবেগ এবং ক্ষেত্রে দক্ষতার প্রমাণ। তার অসাধারণ একাডেমিক কৃতিত্ব এবং প্রতিযোগিতামূলক পরীক্ষায় ধারাবাহিক সাফল্য তার শ্রেষ্ঠত্বের প্রতিশ্রুতি প্রতিফলিত করে এবং উচ্চাকাঙ্ক্ষী গণিতবিদ এবং শিক্ষার্থীদের একইভাবে অনুপ্রেরণা হিসেবে কাজ করে।

Read More...

Achievements