Share this book with your friends

MEGHLA AKASH / মেঘলা আকাশ

Author Name: Puja Chakraborty | Format: Paperback | Genre : Poetry | Other Details

সহজ সরল ভাষাশৈলী ব্যাবহার করে সাহিত্য প্রেমী বন্ধু দের জন্য নিয়ে এসেছি "_মেঘলা আকাশ_" কাব্যগ্রন্থ টি। সুপ্রিয় পাঠকদের উদ্দেশ্যে বলবো,"মেঘলা আকাশ" কাব্যগ্রন্থে যে কবিতা গুলি স্থান পেয়েছে, তা কবির কাব্য পটের বিচরণ ক্ষেত্রে মুগ্ধতা সৃষ্টি করেছে।আশা করি পাঠক গণ কাব্য পাঠে তৃপ্তি লাভ করবে। প্রেম, বিরহ, বিচ্ছেদ,ঈশ্বর প্রেম,সামাজিক,বাস্তবিক,  জীবনবোধ, আত্মনির্ভরতা, প্রভৃতি নিয়ে লেখা"মেঘলা আকাশ"। পাঠকদের ভালো লাগা , কবির অনুপ্রেরণা।পাঠকদের প্রতি অফুরন্ত ভালোবাসা ও যারা এই বইটি প্রকাশ করতে অফুরন্ত পরিশ্রম করেছেন তাদের  প্রতি ভালোবাসা ও কৃতজ্ঞতা জানাই।

Read More...
Paperback

Delivery

Item is available at

Enter pincode for exact delivery dates

Also Available On

পূজা চক্রবর্তী

অধুনা ভারতবর্ষের পশ্চিম বঙ্গ রাজ্যের কোচবিহার জেলার ঘোকসাডাঙ্গা থানার অন্তর্গত ছেরামারি গ্রামে ২০০১ সালে ১৩ অক্টোবর জন্ম গ্রহণ করেন।পিতা অজয় চক্রবর্তী এবং মাতা সজল চক্রবর্তী। পরিবারে দুটি সন্তানের মধ্যে ছোটো সন্তান পূজা চক্রবর্তী।

বাল্যকালে প্রাইমারি স্কুলে পড়াশুনা শেষ করে পাটাকামারী রাজেন্দ্র নাথ উচ্চবিদ্যালয় থেকে ২০১৮ সালে মাধ্যমিক ও ২০২০ সালে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় সাফল্যের সঙ্গে উর্ত্তিন হয়। বর্তমানে ঘোকসাডাঙ্গা বীরেন্দ্র মহাবিদ্যালয়ে ইংরেজি অনার্সের ২য় বর্ষে  পাঠরত।

Read More...

Achievements

+5 more
View All