Share this book with your friends

Oronyer Govire / অরণ্যের গভীরে

Author Name: Aishwarya Sinha | Format: Paperback | Genre : Literature & Fiction | Other Details

অনলাইন ও অফলাইন ম্যাগাজিনের পাশাপাশি নব আঙ্গিকে চলছে নেট ফড়িং সম্পাদিত একক বই এর কাজ। এই আঙ্গিকে প্রকাশিত হল একক গল্পগ্রন্থ ‘অরণ্যের গভীরে’। লেখিকা নেট ফড়িং এর অন্যতম কলম সৈনিক ঐশ্বর্য সিনহা। নেট ফড়িং এর ওপর বইটি সম্পাদনা ও প্রকাশ করার গুরুভার অর্পণ করার জন্য অসংখ্য ধন্যবাদ লেখিকা-কে। আশা রাখছি পাঠকরাও একইভাবে বইটিকে ভালোবেসে আপন করে নেবেন। শুভেচ্ছা ও অভিনন্দন জানাই প্রিয় লেখিকা ঐশ্বর্য সিনহা-কে। আপনার লেখনী সমৃদ্ধ করুক বাংলা সাহিত্য-কে।

Read More...
Paperback
Paperback 150

Inclusive of all taxes

Delivery

Item is available at

Enter pincode for exact delivery dates

Also Available On

ঐশ্বর্য সিনহা

লেখিকা ঐশ্বর্য সিনহা প্রতিষ্ঠিত ও শিক্ষিত পরিবারের একমাত্র কন্যা, বর্তমানে পেশায় মনোবিদ (psychologist) হলেও সদা-সর্বদা উচ্চ-শিক্ষায় নিয়োজিত। ইংরেজি মাধ্যমে শিক্ষা লাভ করে পাশাপাশি অনেক ডিপ্লোমা ও সার্টিফিকেশন করেছেন বিভিন্ন বিষয় যেমন Health &  Nutriton, Positive Mindfulness, Hapiness coaching & counselling, Yoga & Healing, Naturopathy (Covid warrior emergency clinical services)

দেশ-বিদেশ ঘুরে এখন শান্তি খুঁজে পেয়েছেন সাহিত্য-চর্চায়, ছোটবেলা থেকেই কল্পনাপ্রবণ মনের মানুষ। দাদু ও মায়ের থেকে অনুপ্রাণিত হয়ে জোর দিয়েছেন সাহিত্য-চর্চায়, লিখেছেন বহু ভৌতিক ও প্রেমের গল্প আর বহু কবিতা ও ছড়া। ইতিমধ্যেই নেট ফড়িং প্রকাশনীর থেকে প্রকাশিত হয়েছে লেখিকার লেখা একটি ভৌতিক গল্পের বই ‘মালিনীর কটেজ’ ও কবিতার বই ‘অপেক্ষা করবো’, সেইসাথে প্রকাশিত হল গল্পের বই ‘কাঞ্চনপুরের জমিদার বাড়ি’ যেখানে লেখিকার জীবন-কাহিনীর সাথে পাওয়া যাবে অনেক রহস্য ও রোমাঞ্চের গল্প।

এর পাশাপাশি লেখিকা একজন ক্লাসিকাল ডান্সার, নৃত্য প্রতিভার সন্মান স্বরূপ বিভিন্ন সময় স্কুলে ও স্কুলের বাইরে নানা প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেছেন। উচ্চ-শিক্ষার কারণে বর্তমানে এই বিষয়টি চাপা পড়েছে। কয়েক বছর আগে লেখিকা Miss KVS Cooch Behar 2014 ও Best Smile of North Bengal পুরস্কারে পুরস্কৃত হন তার পর এক এক করে Sarod Sundori, The City Crush ও Crown Of City পুরস্কারে পুরস্কৃত হন।

ভৌতিক-অলৌকিক বিষয়ের প্রতি একটু আলাদাই দুর্বলতা আছে লেখিকার। Paranormal investigation, Ghost haunting বা Planchet ও Spirit calling কোনোটাতেই পিছু-পাঁ হননি। লেখিকা পূর্বে SHIVYOG FOUNDATION এর FORUM PRESIDENT এর পদে ছিলেন, ইতি মধ্যেই ADI TANTRA YOG FOUNDATION এর নর্থবেঙ্গল জোনের (MD) পদে বসেছেন লেখিকা, সাথেই চলছে তার Occult & Tantra নিয়ে রিসার্চ প্রোগ্রাম রান্নাবান্না ও ঘুরে বেড়ানোতে বিশেষ রুচি আছে কিন্তু দেশের রাজনীতি হোক বা সংসারের কূটনীতি এসব বিষয়ের প্রতি সর্বদাই উদাসীন। ইতিপূর্বে প্রকাশিত লেখিকার ‘মালিনীর কটেজ’ ও ‘আলকোভ’ গল্পগ্রন্থটি পাঠকমহলে ভীষণ সাড়া ফেলেছে। ‘অপেক্ষা করবো’ লেখিকার প্রথম কাব্যগ্রন্থ। এবার প্রকাশিত হল লেখিকার আরও একটি গল্পগ্রন্থ ‘অরণ্যের গভীরে’। পাঠকদের ভালোবাসা নিয়ে লেখিকার কলম চলছে।

Read More...

Achievements

+9 more
View All