Share this book with your friends

Pahari Banker Atonko / পাহাড়ি বাঁকের আতঙ্ক ভৌতিক অ্যাডভেঞ্চার থ্রিলারের পাঁচ কাহন ( Horror Adventure Thriller Anthology )

Author Name: Krishna Gupta | Format: Paperback | Genre : Young Adult Nonfiction | Other Details

"পাহাড়ি বাঁকের আতঙ্ক" বইটিতে পাঁচটি হরর অ্যাডভেঞ্চার সাসপেন্স থ্রিলার রহস্যজনক গল্প রয়েছে। চমত্কার সিনেমাটোগ্রাফিক ছোঁয়া, চমত্কার অ্যাডভেঞ্চারাস স্টেপ বাই স্টেপ সাসপেন্স সজ্জিতকরণ, সাধারণ ভাষায় শেষে নিখুঁত বিপর্যয় এই বইয়ের অতিরিক্ত স্বাদ। কোনও বইয়ের প্রচ্ছদ দ্বারা বিচার করবেন না। এটি কেবল কিনুন, নির্জন পরিবেশে বইটি মন দিয়ে খুলুন এবং আপনি হতাশ হবেন না কারণ বইটি হরর থ্রিলার জেনারের বিবিধ ননফিকশন গল্পগুলির একটি নৃতত্ত্ব। অনন্য গল্পগুলি অবশ্যই পাঠকের কাছে প্রশংসনীয় হবে। বইটি ছবিগুলির সাথে এত যত্ন সহকারে ডিজাইন করা হয়েছে যে আপনি যখন এই রোমাঞ্চকর গল্পগুলি পড়বেন তখন এটি আরও ভয়াল হবে।

Read More...
Paperback
Paperback 205

Inclusive of all taxes

Delivery

Item is available at

Enter pincode for exact delivery dates

Also Available On

কৃষ্ণ গুপ্ত

নমস্কার আমি কৃষ্ণ গুপ্ত। আমার জন্ম 1974 সালের 12 অক্টোবর কলকাতা তে। আমি দমদমের সিঁথি রামকৃষ্ণ সংঘ থেকে 1991 সালে মাধ্যমিক ও দমদমেরই কুমার আশুতোষ মেইন থেকে 1993 এ উচ্চমাধ্যমিক পাশ করি। এরপর কোলকাতার বিদ্যাসাগর কলেজ থেকে বিজ্ঞান শাখাতে স্নাতক হই 1995 এ। লেখালিখি শুরু করি মাধ্যমিকের পর থেকে। তবে পরিণত লেখা শুরু করি স্নাতক হবার পরই। প্রথমে লেখার বিষয় ছিল শুধুই গোয়েন্দা কাহিনী। পরে থ্রিলার ও ভৌতিক গল্প লেখা শুরু করি। 2003 সালে "শ্রীকৃষ্ণ" ছদ্মনামে তিনটি ডিটেকটিভ গল্প নিয়ে বইমেলা তে "ক্রাইম জোন" প্রকাশিত হয়। তারপর প্রফেশনাল জগতে হারিয়ে যাই। বর্তমানে একটা আধাসরকারী দপ্তরে কাজ করি। প্রচুর ঘোরাঘুরি করি। তাই আমার লেখায় বিভিন্ন ভ্রমণ স্থানের বর্ণনাও থাকে। বর্তমানে ফেসবুকের দৌলতে আবার নিজেকে খুঁজে পাই। এখন বিভিন্ন গ্রুপে নিয়মিত লিখি। প্রচুর পাঠক- পাঠিকা আমার লেখা পড়তে ভালবাসেন, এটাই সব থেকে বড় প্রাপ্তি। বর্তমানে বিভিন্ন ইউটিউব চ্যানেলে আমার ৩০ টিরও বেশি বিভিন্ন গল্প অডিও স্টোরি হিসাবে বের হয়েছে এবং আরো ৮-১০ টি মুক্তির অপেক্ষায় । এটাই লেখক হিসাবে আমাকে আরও উৎসাহ দিচ্ছে।

Read More...

Achievements

+9 more
View All