Share this book with your friends

Panchmisheli Rochonay / পাঁচমিশেলি রচনায় প্রবন্ধ, কবিতা, লিমেরিক, অণুগল্প

Author Name: Mina Ray Bandyopadhyay | Format: Paperback | Genre : Others | Other Details

কবিতা, ছড়া, গান, লিমেরিক, অনুগল্প, প্রবন্ধ, সনেট সাহিত্যের আলাদা আলাদা প্রত্যেকটি শাখা মানে রচয়িতার কল্পনার অতল সমুদ্র থেকে তুলে আনা ভাবনা ও লেখনীর ঠাসবুনোনে বাস্তবিকতায় মোড়া টুকরো দৃশ্যপট । সেই টুকরো দৃশ্যপটকে পাঠক পাঠিকাদের মনের মণিকোঠায় পৌঁছে দিতে সাহিত্যের প্রত্যেকটি শাখার সমন্বয় এই ক্ষুদ্র নিবেদন লেখিকার অষ্টাদশ সংখ্যক পুস্তক ... ‘ পাঁচমিশেলি রচনায় ’

Read More...
Paperback
Paperback 190

Inclusive of all taxes

Delivery

Item is available at

Enter pincode for exact delivery dates

Also Available On

মীনা রায় বন্দ্যোপাধ্যায়

পশ্চিমবঙ্গের পূর্ব বর্ধমান জেলার নৈহাটি গ্রামে ১৯৬৪ সালের ২৯ জানুয়ারি লেখিকার জন্ম । বর্তমানে হুগলী নদীর তীরে বসবাস করেন লেখিকা মীনা রায় বন্দ্যোপাধ্যায় । এটি তাঁর অষ্টাদশ সংখ্যক গ্রন্থ । 

দৈনিক বড়ো পত্রিকায় না লিখলেও নিত্য নানা রকম রচনায় সমৃদ্ধ করেন বিভিন্ন ফেসবুক সংস্থায় । সোস্যাল মিডিয়াতে রোজ তাঁর একাধিক লেখা এবং স্বরচিত পাঠ পরিবেশিত হয় । লেখক - পাঠক মহলে মীনা রায় বন্দ্যোপাধ্যায় নামটি অনেকের কাছেই আজ অজানা নয় । পূর্বে মীনা রায় নামে যিনি বহু পুস্তক রচনা করেছেন , তিনিই বর্তমানে এই সাহিত্যিক মীনা রায় বন্দ্যোপাধ্যায় । আবৃত্তিশিল্পী, সুসঞ্চালক, সাংবাদিক বহুগুণের আধিকারিক তাঁকে পরিচিত জনেরা সত্যবাদী সাহসী মহিলা রূপেই জানেন।

মীনা রায় বন্দ্যোপাধ্যায় 

তারিখ – ১৭ ঐ জানুয়ারি ২০২২ সাল

বাক্যালাপ-9123064606
হোয়াটস অ্যাপ-7890953577
ইমেল:email.minaray@gmail.com

Read More...

Achievements

+9 more
View All