Share this book with your friends

Amader Ei Sohore / আমাদের এই শহরে

Author Name: RUPKATHA | Format: Paperback | Genre : Young Adult Nonfiction | Other Details

গল্প কিছুই নয়, কেবল কল্পনা এবং বাস্তবের মিলন স্থল।সাধারণ জীবন যাত্রায় যে ঘটনা গুলো আমাদের দৃষ্টি আকর্ষণ করে থাকে, সেগুলোকেই কেবল শব্দের মাধ্যমে প্রকাশ করলাম এই বইটিতে। এরকম কত ঘটনায় হয়তো ঘটে চলেছে আমাদের এই শহরে। হুমায়ূন আহমেদের রচিত হিমুর মতন হতে পারলে, বেশ ভালো হতো। সব ফেলে, খালি পায়ে বেরিয়ে পড়তাম আমাদের এই শহরের অলি গলির সফরে।

আমি বিজ্ঞানের ছাত্রী, সাহিত্যের প্রতি টান টা হঠাৎই আসে। ইচ্ছে ছিলো পড়াশোনা করে অনেক বড় কিছু হবো। অথচ যখন সাহিত্যের ভুত মাথায় চাপলো, তখন আর কলম থামায় কে? অতএব আমি লিখছি। ভুল ক্রুটি হয়ে থাকলে নিজ গুণে মাফ করবেন।

Read More...
Paperback

Delivery

Item is available at

Enter pincode for exact delivery dates

রূপকথা

রূপকথা। জন্ম ১৯ শে আগস্ট, ২০০৩। বর্তমানে কলেজের পড়ুয়া। বিজ্ঞানের ছাত্রী।  রূপকথার চোখে অনেক স্বপ্ন, বর্তমান যুবসমাজ নিয়ে নানান চিন্তা ভাবনা। তাঁর পনেরো বছর বয়সে লেখা প্রথম কবিতা " সেই ছোট্ট নাবালক" প্রকাশিত হয় স্কুল ম্যাগাজিনে। আইসিএসি পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পর, অনলাইন প্লাটফর্মে নিয়মিত লেখা শুরু করেন তিনি। ব্যস্ততা ভরা জীবন থেকে বিরতি নিয়ে বারেবারে হাতে কলম তুলে নিয়েছেন তিনি, নানান কল্পনাকে স্বীকৃতি দেওয়ার ইচ্ছেই। অনলাইন বহু প্রতিযোগিতায় তাঁর লেখা বিচারকদের মনে ধরেছে, এবং পুরুস্কৃতি পেয়েছে। এর আগেও বিভিন্ন বইতে তাঁর লেখা প্রকাশিত হয়েছে, তবে একক বই এই প্রথম

Read More...

Achievements

+5 more
View All