Share this book with your friends

Be akkeler diary / বে-আক্কেলের ডাইরী

Author Name: Suvam Dutta | Format: Paperback | Genre : Young Adult Nonfiction | Other Details

   গতির দুনিয়াতে আজ চিঠি লেখা একপ্রকার অপ্রচলিত হয়ে গেছে। আমরা যতই অধুনা সময়ের সাথে সাথে দৌড়াচ্ছি ততই আমাদের আবেগ একপ্রকার কৃত্রিম বন্ধনে আবদ্ধ হয়ে যাচ্ছে ৷ তবে ব্যক্তিগত ভাবে আমার মতামত আমাদের উন্নত হতেই হবে কিন্তু আমাদের নিজস্বতাগুলোকে বজায় রেখে ৷ যদি তা না হয় একটা সময় এমন আসবে যখন আমরা সবাই একপ্রকার যন্ত্রের মতো জীবন নির্বাহ করব।
                 একটা উপন্যাস তৈরী করতে গেলে সবসময় বহু মানুষের জীবনযাত্রাকে নিয়ে লিখতে হয় না ৷ একটা মানুষের  জীবনের কিছু সময়ের আবেগই একটা উপন্যাস তৈরী করতে যথেষ্ট৷ আমার এই উপন্যাসের চরিত্রও ঠিক তেমনই ৷ তার জীবনের কিছু ঘটনা নিয়ে তার প্রতিদিনের দিনলিপি ৷ সেই দিনলিপি গুলো জুড়ে জুড়েই এই উপন্যাসের বাঁধন তৈরী হয়েছে।
         প্রতিটা মানুষের জীবনে কিছু স্বপ্ন থাকে ৷ পূরণ হোক বা নাই হোক সেসবই থেকে যায় ৷ সেই সমস্ত স্বপ্ন একত্রিভুক্ত হয়েই তার প্রকৃত জীবন তৈরী হয় ৷ প্রতিদিন স্বপ্ন তৈরী হয় আবার প্রতিদিন স্বপ্ন ভাঙে ৷ এই ভাঙা গড়ার কাহিনীগুলোই তার উপন্যাস ৷ 
         তেমনি একটি উপন্যাস আপনাদের জন্য যাতে আপনারা কোনো না কোনো সময়ের নিজেকেও খুঁজে পাবেন এটা আমার বিশ্বাস ৷ আশাকরি আপনাদের ভালো লাগবে।

Read More...
Paperback

Delivery

Item is available at

Enter pincode for exact delivery dates

শুভম দত্ত


শুভম দত্ত । জন্ম ৩রা মে, ১৯৯০। কলকাতার মানুষ । বিজ্ঞানের প্রতি আগ্রহ থাকায় জন্য অঙ্ক নিয়ে পড়াশুনা। পেশা গণিতের শিক্ষক।তবে বিজ্ঞানের পাশাপাশি সাহিত্যের প্রতি অনুরাগ থাকার জন্য এবং সামাজিক পরিবেশ ওনাকে সাহিত্যের স্বার্থে কলম ধরতে সাহায্য করেছে । প্রথম লেখা প্রকাশ পায় স্কুল ম্যাগাজিনে। বহু লিটিল ম্যাগাজিন এ আগেই লেখা বেরিয়েছে। "অন্তহীন কথা", "বিচিত্র বিদিশা", "দৃষ্টিকোণ", "প্রত্যাবর্তন" প্রমুখ নামে কিছু কবিতা ও ছোটো গল্পের বই এর আগেও প্রকাশ পেয়েছে । ঔপ্যনাসিক হিসাবে আবির্ভাব ২০২৩ এর ব‌ইমেলায় । প্রথম প্রকাশিত উপন্যাস "সেই মেয়েটি" । প্রথম উপন্যাসের এবার পালা নতুন উপন্যাসের। নতুনত্বের চমকে উপন্যাস "বে-আক্কেলের ডাইরী" ।

Read More...

Achievements

+5 more
View All