Share this book with your friends

CHATAK PAKHI / চাতক পাখি

Author Name: Ankita Chatterjee | Format: Paperback | Genre : Young Adult Nonfiction | Other Details

ভালোবাসা সব মানুষের জন্য আলাদা আলাদা হয়ে থাকে, কেউ জোরপূর্বক ভালোবাসাতে বিশ্বাসী তো কেউ ভালোবাসাকে মুক্ত করে দেওয়াতে বিশ্বাসী; আবার অনেকে চাতক পাখির মতো করে ভালোবাসতে বিশ্বাসী। পৃথিবীতে যেমন সবাই এক হয় না, ঠিক তেমনই সবার ভালোবাসার ধরনও এক হয় না। ময়ূরীও এমনই একজন মানুষ, যে তার নিজের মতো করে ভালোবাসাতে বিশ্বাসী।

Read More...
Paperback

Delivery

Item is available at

Enter pincode for exact delivery dates

Also Available On

অঙ্কিতা চ্যাটার্জী

লেখিকার নাম অঙ্কিতা চ্যাটার্জী, তার বাবার নাম শ্রী রামকৃষ্ণ চ্যাটার্জী ও মায়ের নাম শ্রীমতি ঝুমুর চ্যাটার্জী। অঙ্কিতা বর্তমানে বিধান চন্দ্র কলেজের প্রাণীবিদ্যা বিভাগের স্নাতক তৃতীয় বর্ষের ছাত্রী। তার লেখালেখি করতে ছোটো থেকেই সবথেকে বেশি ভালো লাগে, পাশাপাশি কত্থক নৃত্যও অতি প্রিয়। অঙ্কিতার নিজের মন ও মস্তিষ্কে যা আসে সেটাই শব্দ হয়ে রচনার সৃষ্টি করে; প্রতিটি চরিত্রকে অনেক ভালোবেসে তাদের নিয়ে লেখনীর সূচনা করে। 
'সাধারনভাবে কোনোকিছুই পাওয়া যায় না, সবকিছুর জন্যই স্ট্রাগল করতে হয়।' অঙ্কিতা এতে বিশ্বাসী। সবার জীবনেই কোনো না কোনো স্ট্রাগল থাকে, অতীতেও ছিলো, বর্তমানেও আছে এবং ভবিষ্যতেও থাকবে। নিজের দেশকে অনেক ভালোবাসে। লেখালেখি অত্যধিক প্রিয়। ভগবান ও সবার আশীর্বাদে অঙ্কিতা আশা করে যে আরো একটু এগোতে পারবে। পাঠকদের সর্বদা পাশে চায় লেখালেখির জগতে।

Read More...

Achievements

+5 more
View All