Share this book with your friends

Dui Prithibi / দুই পৃথিবী

Author Name: Tandra Majumdar Nath | Format: Paperback | Genre : Others | Other Details

দুই পৃথিবী এটি একটি সাসপেন্স বিষয়ক গল্প।এই শিরোনামের মধ্যেই বোঝানো হয়েছে দু রকমের জগৎ অর্থাৎ এক একটা মানুষের দুটি রূপ। একটি রূপ ভেতরের  আর একটি রূপ বাইরের। 
যেই মানুষটাকে বাইরে থেকে সকলেই খারাপ বলে নিন্দা করে আদতে কি সে সেটা পাওয়ার যোগ্য? নাকি যাকে বাইরে থেকে দেখলে ভদ্র সভ্য নম্র মনে হয় সে কি আদতেই সেইরকম?
এই গল্পের মুখ্য চরিত্রের নাম তৃষা,তৃষান্বিতা মিত্র তার মা রেখা দেবী, বাবা স্বরূপ মিত্র এবং একমাত্র দিদি অন্বেষা। আরও কিছু পার্শ্ব চরিত্র রয়েছে এই গল্পে। তৃষার বেশভূষা চারিত্রিক ও শারিরীক গঠন দেখে পাড়ার লোকজন এমনকি নিজেত আত্মীয়রাও তাকে খুব একটা পছন্দ করে না৷ অথচ এই তৃষাই একদিন ছিল সকলের নয়নমণি। প্রাণোচ্ছল প্রাণবন্ত সুন্দরী লাস্যময়ী বয়স কুড়ির মেয়েটির জীবনে কি ঘটেছিল সকলের অজান্তে? কি হয়েছিল এমন তৃষার জীবনে যেকারণে এখন আর কেউ তাকে পছন্দ করে না। হঠাৎ একদিন রাতে তৃষা নিখোজ হয়,শুরু হয় খোজাখুজি, শেষে পুলিশ আসে কিন্তু প্রথমেই এর কুলকিনারা হয়না তৃষা নিখোজ হওয়ার পরই বেড়িয়ে আসে মিত্র বাড়ির ভেতরে সব গোপন তথ্য, বেড়িয়ে আসে বাইরে নম্র ভদ্র সভ্য মানুষ স্বনামধন্য গার্মেন্টস বিজনেসম্যান স্বরূপ মিত্রের আসল চারিত্রিক তথ্য। তৃষা কি খুন হয়েছিল? নাকি কিডন্যাপ হয়েছিল? আর খুন বা কিডন্যাপ যাই হোক না কেন তার মোটিভই বা কি? তৃষা নিখোজ হওয়ার পেছনে কার হাত রয়েছে? এবং তার এমন করার কারণ কি? এই নিয়ে একটি সাসপেন্স গল্প দুই পৃথিবী। ঘরে ও বাইরের এই দুই পৃথিবীর তথ্য উন্মোচন হয় এই গল্পে

Read More...
Paperback
Paperback 150

Inclusive of all taxes

Delivery

Item is available at

Enter pincode for exact delivery dates

Also Available On

তন্দ্রা মজুমদার নাথ

তন্দ্রা মজুমদার নাথ, ১৯৯৫ সালের ২৭শে জুলাই মামা বাড়িতে জন্ম গ্রহণ। জলপাইগুড়ি জেলার পান্ডাপাড়া কালিবাড়িতে শৈশব ও শিক্ষা জীবন অতিবাহিত হয়। বর্তমান নিবাস সেন পাড়া, কালীতলা রোডে। 
খুব ছোট বেলা থেকেই ছিল বিভিন্ন রকম গল্পের বই পড়ার প্রতি আগ্রহ আর তার থেকেই লেখা শুরু। প্রথমে স্কুল ম্যাগাজিনের সম্পাদনার কাজ এবং লেখালিখি শুরু,তারপর একে একে বিভিন্ন রকম অনলাইন ম্যাগাজিন, ই-বুক, অনলাইন অ্যাপেও নিয়মিত ছোটগল্প ও অণুগল্প প্রকাশিত হয়। স্থানীয় পত্রিকাতেও (উত্তর বঙ্গ সংবাদ) গল্প প্রকাশিত হয়েছে বহুবার।"এক অনাকাঙ্ক্ষিত প্রেমের গল্প" প্রকাশিত প্রথম গল্পের বই। দ্বি-লেখা দ্বিতীয় প্রকাশিত গল্প সংকলন। বর্তমানে কুকু এফ এম এর সাথে যুক্ত সেখানে নিয়মিত লেখা গল্পগুলি  অডিও বুক হিসেবে প্রকাশিত হয়। লেখিকার অন্যান্য উপন্যাস "তিলোত্তমা", "প্রেম এসেছিল নীরবে", "দুই পৃথিবী" "উপহার" ইত্যাদি। বিভিন্ন প্রকাশণী থেকে, এছাড়াও আয়োজিত বিভিন্ন সাহিত্য প্রতিযোগিতা থেকে এসেছে সন্মাননা পত্র ও পুরষ্কার।

Read More...

Achievements

+7 more
View All