Share this book with your friends

GOLPER JHURI / গল্পের ঝুড়ি

Author Name: LIPIKA NASKAR | Format: Paperback | Genre : Young Adult Nonfiction | Other Details

তৃতীয় বর্ষের পিএইচ.ডি হিসাবে। প্রার্থী, অলিভ স্মিথ দীর্ঘস্থায়ী রোমান্টিক সম্পর্কগুলিতে বিশ্বাস করেন না--কিন্তু তার সেরা বন্ধু করে, এবং এটিই তাকে এই পরিস্থিতিতে নিয়ে এসেছে। আনহকে বোঝানো যে অলিভ ডেটিং করছে এবং সুখে-দুঃখে তার পথে চলছে সবসময় হাত-তরঙ্গিত জেডির মন কৌশলের চেয়ে বেশি কিছু নিতে যাচ্ছে: বিজ্ঞানীদের প্রমাণ প্রয়োজন। সুতরাং, যে কোনও স্ব-সম্মানিত জীববিজ্ঞানীর মতো, অলিভ আতঙ্কিত হয় এবং প্রথম পুরুষটিকে দেখে চুম্বন করে।

সেই লোকটি আর কেউ নয়, অ্যাডাম কার্লসেন, একজন তরুণ হটশট অধ্যাপক -- এবং সুপরিচিত গাধা। যে কারণে অলিভ ইতিবাচকভাবে মেঝেতে পড়ে যখন স্ট্যানফোর্ডের শাসক ল্যাব অত্যাচারী তার চ্যারেড গোপন রাখতে এবং তার নকল প্রেমিক হতে সম্মত হয়। কিন্তু যখন একটি বড় বিজ্ঞান সম্মেলন অলিভের কেরিয়ারকে বুনসেন বার্নারের উপর ফেলে দেয়, তখন অ্যাডাম তাকে তার অদম্য সমর্থন এবং আরও অদম্য... ছয়-প্যাক অ্যাবস দিয়ে আবার অবাক করে দেয়।

হঠাৎ তাদের সামান্য পরীক্ষা বিপজ্জনকভাবে দহনের কাছাকাছি অনুভব করে। এবং অলিভ আবিষ্কার করেন যে প্রেমের অনুমানের চেয়ে জটিল জিনিসটি তার নিজের হৃদয়কে মাইক্রোস্কোপের নীচে রাখা।

Read More...
Paperback

Delivery

Item is available at

Enter pincode for exact delivery dates

লিপিকা নস্কর

কবি পরিচিতি -

লিপিকা নস্কর।জন্ম ৪ঠা এপ্রিল,২০০৫ বর্তমানে এডুকেশন( অনার্স) এ স্নাতকের ছাত্রী।বিভিন্ন ধরনের গল্প পড়া এবং শোনার প্রতি টান থেকেই লেখালেখির জন্ম। অনলাইন মাধ্যমে প্রথম লেখালেখি শুরু।তবে  প্রকাশিত একক বই এই প্রথম

Read More...

Achievements

+5 more
View All