Share this book with your friends

Minar Kabbo / মীনার কাব্য কবিতা গুচ্ছ

Author Name: Mina Ray Bandyopadhyay | Format: Paperback | Genre : Poetry | Other Details

রোজ লিখি, কেন লিখি, কার জন্য লিখি জানি না । ভালোলাগা ও ভালবাসায় নিয়মিত লিখে চলেছি । ভীষণ চাপেও লিখি । শরীর খারাপেও লেখা চলে । যেন কোনো দায়িত্ব । অথচ লিখে রোজগার করি না । স্বামী-পুত্রের কাছে পাওয়া নিজের হাত খরচের টাকাতেই একের পর এক পুস্তক লিখে চলেছি।

বহু সাহিত্য সংস্থার সদস্যা । খরচ ,অনুদান দিয়েও লেখা প্রকাশ করেছি । তবুও নিজেকে লেখিকা ভাবি না । পাঠক হয়ে থেকেই আনন্দ পাই। তবে নিজের লেখার পাঠক হয়ে যে আনন্দ সেই তো সেরা আনন্দ প্রতিটি লেখকের মতো আমারও । "মীনার কাব্য" পুস্তকটির নামকরণ করে লেখিকার কবিতা প্রীতি প্রকাশ করে পাঠকদের কাছে আনন্দ ভাগ করে নিলাম । পরিবেশ সুস্থ রেখে সবাই সুন্দর থাকি এই সদিচ্ছা নিয়তই ।

Read More...
Paperback
Paperback 400

Inclusive of all taxes

Delivery

Item is available at

Enter pincode for exact delivery dates

Also Available On

মীনা রায় বন্দ্যোপাধ্যায়

মীনা রায় বন্দ্যোপাধ্যায় ও মীনা রায় নামে এই লেখিকা এ পর্যন্ত বিভিন্ন পত্রিকায় ও নিজের সম্পাদিত পুস্তক ছাড়াও নিজের পুস্তক রচনা করেছেন তেইশটি । এই পুস্তকটি চব্বিশ সংখ্যক । পুস্তকটিতে রয়েছে বিভিন্ন স্বাদের কবিতা । জন্ম ২৯ শে জানুয়ারি ১৯৬৪ সাল । পূর্ব বর্ধমান জেলার নৈহাটিতে জন্ম । মাসুন্দিতে শ্বশুরবাড়ি । হুগলী জেলার শ্রীরামপুরে নিজেদের বাড়িতে স্বামী, পুত্র ও পুত্রবধূর সঙ্গে বসবাস । ইতিহাসে অনার্স, বি এড, এম এ ডিগ্রি লাভ করেছেন । চাকরি করেন নি । গৃহবধূ তিনি । লিখতে ও বই পড়তে ভালোবাসেন । গান এবং রেডিও শোনা খুব পছন্দের । গাছ লাগানো ভালোবাসা । প্রকৃতির মাঝে থাকতেই আনন্দ । 

Read More...

Achievements

+9 more
View All