Share this book with your friends

Pratham Anjali / প্রথম অঞ্জলী

Author Name: Sukhendu Samanta | Format: Paperback | Genre : Others | Other Details


'প্রথম অঞ্জলি' আমার প্রথম একক কাব্যগ্রন্থ। সুবিশাল সাগরের মত বিস্তৃত সাহিত্য জগতে আমার এই বই অঞ্জলি স্বরূপ। আর যেহেতু এটা আমার প্রথম বই,তাই এই বইয়ের নাম 'প্রথম অঞ্জলি' রেখেছি। এটা আমার প্রথম বই,কোন পূর্ব অভিজ্ঞতা নেই। তাই যদি কোনো ভুল-ভ্রান্তি থেকে থাকে,তাহলে নিজ গুণে ক্ষমা করবেন। এই বইয়ের প্রতিবাদী কবিতাগুলি কোনো ব্যক্তি বিশেষকে   আক্রমণ করে নয়। তাই কেউ অযথা গায়ে মাখতে যাবেন না।

 এই বইটি আমার স্বপ্নের কাজ।অনেক ভালোবাসা ও স্বপ্ন দিয়ে গড়া এই বই। এই বইয়ে রয়েছে নানান স্বাদের ছেষট্টি'টি কবিতা। এই বইয়ের কবিতাগুলি যদি পাঠকের মন ছুঁয়ে যেতে পারে এবং বাংলা সাহিত্য-সংস্কৃতিকে একটুও সমৃদ্ধ করতে পারে তবেই আমার শ্রম সার্থক হবে।

Read More...
Paperback
Paperback 150

Inclusive of all taxes

Delivery

Item is available at

Enter pincode for exact delivery dates

Also Available On

সুখেন্দু সামন্ত

'প্রথম অঞ্জলি' কাব্যগ্রন্থের রচয়িতা শ্রী সুখেন্দু সামন্ত ইংরেজি 2000 সালের 5ই জুলাই (বঙ্গাব্দ ১৪০৭,২০শে আষাঢ়) ভারতবর্ষের পশ্চিমবঙ্গের হাওড়া জেলার অন্তর্গত অমরপুর গ্রামের ছোট্ট এক কৃষক পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা শ্রী কাজল সামন্ত ও মাতা শ্রীমতী কাকুলী সামন্ত। এছাড়াও তার পরিবারে রয়েছে এক দিদি ও এক বোন। তিনি 2016 সালে গুড়েপোল হাইস্কুল(H.S.) থেকে মাধ্যমিক পাস করেন। তারপর বিশেষ কিছু কারণ বশতঃ তার আর পড়াশোনা করা হয়ে ওঠেনি। বর্তমানে তিনি একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত।

Read More...

Achievements

+7 more
View All