Share this book with your friends

Shotadhik Kabye Mina Ray / শতাধিক কাব্যে মীনা রায়

Author Name: Mina Ray Bandyopadhyay | Format: Paperback | Genre : Poetry | Other Details

রোজ লিখি, কেন লিখি, কার জন্য লিখি জানি না । ভালোলাগা ও ভালবাসায় নিয়মিত লিখে চলেছি । ভীষণ চাপেও লিখি । শরীর খারাপেও লেখা চলে । যেন কোনো দায়িত্ব । অথচ লিখে রোজগার করি না । স্বামী-পুত্রের কাছে পাওয়া নিজের হাত খরচের টাকাতেই একের পর এক পুস্তক লিখে চলেছি।

বহু সাহিত্য সংস্থার সদস্যা । খরচ ,অনুদান দিয়েও লেখা প্রকাশ করেছি । তবুও নিজেকে লেখিকা ভাবি না । পাঠক হয়ে থেকেই আনন্দ পাই। তবে নিজের লেখার পাঠক হয়ে যে আনন্দ সেই তো সেরা আনন্দ প্রতিটি লেখকের মতো আমারও । "শতাধিক কাব্যে মীনা রায়" কাব্যগ্রন্থটির নামকরণ করে নিজের কবিতাপ্রীতির মাধ্যমে ছোট বড় বিভিন্ন স্বাদের প্রায় পাঁচশত কবিতা প্রকাশিত করে পাঠকদের কাছে আনন্দ ভাগ করে নিলাম । পরিবেশ সুস্থ রেখে সবাই সুন্দর থাকি এই সদিচ্ছা নিয়তই।

মীনা রায় বন্দ্যোপাধ্যায় 

শ্রীরামপুর, হুগলী 

১৪ ফেব্রুয়ারি ২০২৩ খ্রীঃ

     

Read More...
Paperback
Paperback 350

Inclusive of all taxes

Delivery

Item is available at

Enter pincode for exact delivery dates

Also Available On

মীনা রায় বন্দ্যোপাধ্যায়

মীনা রায় বন্দ্যোপাধ্যায় ও মীনা রায় নামে এই লেখিকা এ পর্যন্ত বিভিন্ন পত্রিকায় ও নিজের সম্পাদিত পুস্তক ছাড়াও নিজের পুস্তক রচনা করেছেন চব্বিশটি । এই পুস্তকটি পঞ্চবিংশতি সংখ্যক । পুস্তকটিতে রয়েছে বিভিন্ন স্বাদের কবিতা । কবির জন্ম ২৯ শে জানুয়ারি ১৯৬৪ সাল । পূর্ব বর্ধমান জেলার নৈহাটিতে জন্ম । মাসুন্দিতে শ্বশুরবাড়ি । হুগলী জেলার শ্রীরামপুরে নিজেদের বাড়িতে স্বামী, পুত্র ও পুত্রবধূর সঙ্গে বসবাস । ইতিহাসে অনার্স, বি এড, এম এ ডিগ্রি লাভ করেছেন । চাকরি করেন নি । গৃহবধূ তিনি । লিখতে ও বই পড়তে ভালোবাসেন । গান এবং রেডিও শোনা খুব পছন্দের । গাছ লাগানো ভালোবাসা । প্রকৃতির মাঝে থাকতেই আনন্দ । 

Read More...

Achievements

+9 more
View All