Share this book with your friends

Soulmate / সোলমেট Ek bhyampeyarer Shartaheen Prem Kahani

Author Name: Ankita Chatterjee | Format: Paperback | Genre : Others | Other Details

ভালোবাসা কি শুধু মানুষের জন্য ই ? কোনো ভ্যাম্পায়ার কি ভালোবাসতে পারে না ? জীবনে একবার ভালোবাসার পরও তো ভালোবাসা হয়, হতে পারে।। বিগত কয়েক শো বছর যে নিজের ভালোবাসার মানুষকে মনে করে শুধু চোখের জল বিসর্জন করে, তার জন্য হিংস্র হতে পারে, সেই কিন্তু কোনো একজনের জন্য পুনরায় হাসতে পারে, তার খুশিতে আনন্দিত ও তার দুঃখে কষ্ট পেতে পারে।।
হৃদস্পন্দন বন্ধ হয়ে যাওয়ার পরও একজনকে ভালোবেসে পুনরায় হৃদস্পন্দন হতে পারে।। দ্বিতীয়বার ভালোবাসার পরও ভ্যাম্পায়ার হওয়া সত্ত্বেও বাঁচার আশা করতে পারে।। সেই ভালোবাসার মানুষটা একদিকে আর বাকি পুরো পৃথিবী একদিকে রাখতে পারে।।

আকাশ একজন ভ্যাম্পায়ার যে তার শত শত বছর আগের একটা প্রতিশোধের জন্য অপেক্ষা করছে কিন্তু ঘটনা চক্রে সেই ভ্যাম্পায়ার একজন মানুষের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।। একজনকে ভালোবাসে কিন্তু বিয়ে হলো অন্যজনের সাথে, আকাশ কোথাও না কোথাও তার নিজের নববধূকে কষ্ট দেওয়ার জন্য অনেক পথ খুঁজে বের করে কিন্তু তার চোখের জল দেখেই আর সেটা করতে পারে না, তার চোখের জল দেখে আকাশের নিজের বেশি কষ্ট হয়, তাহলে সে নিজের নববধূকে কষ্ট দেবে কি করে ? সেটা তো হয়ই না কিন্তু তাও ও চেষ্টা বন্ধ করে না।। এতোকিছুর পরও আকাশ তার নববধূকে ভালোবেসে ফেলে, একজন ভ্যাম্পায়ার হওয়া সত্ত্বেও সে তাকে ভালোবেসে ফেলে।।

Read More...
Paperback
Paperback 325

Inclusive of all taxes

Delivery

Item is available at

Enter pincode for exact delivery dates

Also Available On

অঙ্কিতা চ্যাটার্জী

লেখিকার নাম অঙ্কিতা চ্যাটার্জী,পিতা শ্রী রামকৃষ্ণ চ্যাটার্জী এবং মাতা শ্রীমতি ঝুমুর চ্যাটার্জী।। বাসস্থান আসানসোল,পশ্চিম বর্ধমান।। বর্তমানে স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী আসানসোল বিধান চন্দ্র কলেজের।। অবসর সময়ে বই পড়তে, ড্যান্স করতে ও ভ্রমন করতে ভালো লাগে।। লেখালেখি করাটা একটা নেশা।।
নিজের মনে ও মস্তিষ্কে যা আসে তা ই শব্দ হয়ে রচনার সৃষ্টি করে, প্রতিটি চরিত্রকে অনেক অনেক ভালোবেসে তাদের নিয়ে লেখনীর সূচনা হয়।।

"সাধারণ ভাবে কখনোই কিছু পাওয়া যায় না, সবকিছুর জন্য ই স্ট্রাগল করতে হয়।।" এতে বিশ্বাসী আমি।। সবার জীবনেরই কিছু না কিছু স্ট্রাগল থাকে, বর্তমানেও আছে এবং ভবিষ্যতেও থাকবে।।

বিজ্ঞানের ছাত্রী,গণিত প্রিয় বিষয় কিন্তু স্নাতকের বিষয় হচ্ছে জুওলজি।। পড়াশোনা করতে খুবই ভালো লাগে কিন্তু তার সাথে লেখালেখি অতিরিক্ত প্রিয়, সারাদিন লেখালেখি নিয়ে বসে থাকলেও অসুবিধা নেই।। উপন্যাস পড়তে খুব ভালোবাসি সাথে কত্থক নৃত্য, যা অসাধারণ লাগে।। নিজের দেশকে খুব ভালোবাসি, যা করবো নিজের দেশের জন্য করবো এই মনোভাবনাতে বিশ্বাসী।।

লেখালেখি করাটা খুব ভালো লাগে, আপনাদের আশীর্বাদে আশা করি আরও আগে যেতে পারবো।।

Read More...

Achievements

+7 more
View All