Share this book with your friends

Valobasar Ek Chilte Rod / ভালোবাসার এক চিলতে রোদ প্রেমের কবিতার ডালি

Author Name: Amit Kumar Hati | Format: Paperback | Genre : Poetry | Other Details

“ভালোবাসার এক চিলতে রোদ”

বইটির নামকরণের মধ্যে আশার আলোর ইঙ্গিত দেওয়া হয়েছে। জীবনের চলার পথ সুখ - দুঃখ, ভালো - মন্দ,  মান - অভিমান, ভালোবাসা - ভালোবাসা হারানোর যন্ত্রণা এ সবকিছু নিয়েই । বইটির পরতে পরতে এ-সবই ছড়িয়ে আছে। তার মধ্যে যা আমাদের মনকে বিশেষভাবে নাড়া দেয় তা হল হাজার মেঘের মধ্যে এক চিলতে রোদ । মানুষের মনকে ভালোবাসার সোনালি রোদই পারে বেঁচে থাকার প্রেরণা দিতে। ভালোবাসাহীন জীবন মৃত্যুসম। তাই এদিক থেকে ‘ভালোবাসার এক চিলতে রোদ’ কবিতার বইটি সার্থকতা পাবে এবং সকলকে আনন্দ দান করবে, এই আশা রাখি।

Read More...
Paperback
Paperback 210

Inclusive of all taxes

Delivery

Item is available at

Enter pincode for exact delivery dates

Also Available On

অমিত কুমার হাটী

কবি পরিচিতি

অমিত কুমার হাটী। জন্ম - ১২ নভেম্বর ১৯৭৯। বাঁকুড়া জেলার মঙ্গলপুর গ্রামে ছেলেবেলা কেটেছে। পড়াশোনার সাথে সাথে ছোট থেকেই লেখালেখিতে আগ্রহ দেখা গিয়েছিল। ২০০১ সালে বাংলা বিষয়ে প্রথম বিভাগে স্নাতক  ও তারপর স্নাতকোত্তর পাশ। ২০০৯ সাল থেকে বাংলা বিষয়ের শিক্ষক হিসাবে নিযুক্ত হন। এই সময়ে বিভিন্ন পত্র পত্রিকায় তাঁর লেখা প্রকাশিত হয়। পরবর্তী সময়ে ‘অকপটে’, ‘অনুভবে তুমি’, ‘ছুঁতে চাওয়ার কবিতারা’ ,  ‘অনুরণন’ প্রভৃতি কাব্যে তাঁর লেখা প্রকাশিত হয়।

তাঁর প্রথম একক কাব্যগ্রন্থ – ‘হলুদ পাখির ভালোবাসা’ (২০১২) তে প্রকাশিত হয়। বর্তমানে তিনি মন্দির নগরী  বাঁকুড়া জেলার বিষ্ণুপুরে বসবাস করছেন।

Phone no : 8918947438

Read More...

Achievements

+9 more
View All